ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে ইউপি সদস্যের মৃত্যু।

নিজস্ব সংবাদ
জুলাই ১১, ২০২০ ৩:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝালকাঠির রাজাপুরে করোনা উপসর্গ নিয়ে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের মৃত্যু হয়েছে।

জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে দুজনসহ মোট ৩০৭ জন আক্রান্ত হয়েছেন।

শুক্রবার দুপুরে গুরুতর অবস্থায় আনোয়ার হোসেনকে (৪৮) কাঠিপাড়া গ্রামের বাড়ি থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

রাজাপুরের শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন গত এক সপ্তাহ ধরে জ্বর, বুকে ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

মৃতের পরিবার জানায়, সকালে আনোয়ার হোসেনের শ্বাসকষ্ট বেড়ে যায়। দুপুরে তাকে অ্যাম্বুলেন্সে করে বরিশাল নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেছে। গ্রামের বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে রাতে তার লাশ দাফন করা হয়েছে।

এদিকে, ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান জানান, শুক্রবার পর্যন্ত ঝালকাঠি জেলার ৪টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ১০১ জন, নলছিটি উপজেলায় ৯১ জন, রাজাপুর উপজেলায় ৭৯ জন, ও কাঠালিয়া উপজেলায় ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত ১৯১০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে এবং এর মধ্যে ১৭৪৭ জনের রিপোর্ট এসেছে।

জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে পাঠানো ১৩৭৩ জনের মধ্যে ১৩২০ জন ছাড়পত্র নিয়ে চলে গেছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৩ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।