ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে করোনাক্রান্ত বৃদ্ধার মৃত্যু,নতুন শনাক্ত ৩৭।

নিজস্ব সংবাদদাতা
জুলাই ১২, ২০২০ ৬:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে সূর্য বানু (৮৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।
গতকাল শনিবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় সিনিয়র স্টাফ নার্স, বাউফল থানার ৭ পুলিশ সদস্য ও পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের কনসালটেন্ডসহ নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে।গতকাল রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন। নতুন আক্রান্তদের মধ্যে বাউফলের ১৪ জন, সদর উপজেলার ৯ জন, দশমিনার ৫ জন, গলাচিপার ৫ জন ও ৪ জনের বাড়ি কলাপাড়া উপজেলায়। আক্রান্ত সবাই বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের সংস্পর্শে আশা সকলের নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় প্রথম করোন রোগী শনাক্ত হয় ৭ এপ্রিল। প্রথম করোনা আক্রান্ত হয়ে মারা যায় ২৯ এপিল। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬৭৬ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২৫ জনের। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২১ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৪২৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০৩ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।