ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৬

ডেস্ক রিপোর্ট
জুলাই ১৫, ২০২০ ২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করিমকে সাতক্ষীরার সীমান্ত এলাকা শাখরা কোমরপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৬ এর একটি বাহিনী।
বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর বেইলি ব্রিজের দক্ষিণ পাশে একটি মাছের ঘের থেকে সাহেদ করিমকে আটক করে র‌্যাব। সাহেদ করিম ভারতে পালিয়ে যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীদের জানিয়েছেন খুলনা র‌্যাব ৬ এর সদস্যরা।
খুলনা র‌্যাব ৬ সাতক্ষীরা ক্যাম্পের ইনফরমেশন সেন্টার থেকে সায়েদ করিমের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানানো হয়েছ, ঢাকা থেকে হেলিকপ্টার এসে সাহেদকে নিয়ে যাবে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে। এবং একটু পরেই সাতক্ষীরা স্টেডিয়ামে র‌্যাবের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হবে।

এর আগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা  পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরে রোগীদের সরিয়ে রিজেন্টের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। গ্রেফতার করা হয় আটজনকে। গত রাতে সাহেদের প্রতারণা কাজের অন্যতম সহযোগী রিজেন্ট গ্রুপটির এমডি ও র‌্যাবের করা মামলার ২ নং আসামি মাসুদ সাহেদের বিরুদ্ধে ঢাকা কোর্টের একটি সিআর মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে সাতক্ষীরা থানায়। ওই মামলার সাজাপ্রাপ্ত আসামি সাহেদ। তবে তিনি এতদিন পুলিশের খাতায় পলাতক ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।