ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

করোনায় আক্রান্তের সংখ্যায় জার্মানিকে ছাড়িয়েছে বাংলাদেশ

নিজস্ব সংবাদদাতা
জুলাই ১৯, ২০২০ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিনের পর দিন বেড়েই চলছে। করোরা আক্রান্তের তালিকায় এবার জার্মানিকে টপকে গেল বাংলাদেশ।দেশে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২ হাজার ৪৫৯ জন। দেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ লাখ চার হাজার ৫২৫ জনে।

রোববার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের বুলেটিনে জানানো হয়, গেল ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩৭ জন মারা গেছেন। সব মিলিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২ হাজার ৬১৮ জনে। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৬৪ জন সুস্থ হয়েছেন। এনিয়ে মোট এক লাখ ১১ হাজার ৬৪২ জন সুস্থ হলেন।এদিকে ওয়ার্ল্ডোমিটার জানাচ্ছে, জার্মানিতে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ২ হাজার ৫৭২ জন। মৃত্যু হয়েছে ৯ হাজার ১৬২ জনের। এদিন বাংলাদেশে নতুন করে ২ হাজার ৪৫৯ জন শনাক্ত হওয়ায় ইউরোপের দেশটিকে ছাড়িয়ে গেল।

২১৩টি দেশ ও অঞ্চলের মধ্যে ১ কোটি ৪৪ লাখ ৪২ হাজার বেশি মানুষ করোনায় আক্রান্ত। মৃতের সংখ্যা ৬ লাখ ৫ হাজার অতিক্রম করেছে। আক্রান্তের তালিকায় জার্মানিকে পেছনে ফেলে ১৬তম স্থানে উঠে এসেছে বাংলাদেশ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।