ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পানিতে ডুবে চার শিশুর মৃত্যু। সোনালী সংবাদ

ডেস্ক রিপোর্ট
জুলাই ২১, ২০২০ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

জেলার ভাওয়াল মির্জাপুর এলাকায় পানিতে ডুবে ভাইবোনসহ চার শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

নিহতরা হলো, নেত্রকোনার বারহাট্টা গ্রামের তৌহিদ মিয়ার ছেলে ইব্রাহিম ও মেয়ে তানিয়া, জিয়ারুলের মেয়ে মিষ্টি এবং শামীমের ছেলে ফরহাদ। নিহতদের পরিবার পূর্ব ভাওয়াল মির্জাপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে ইব্রাহিম ও তার বোন তানিয়া প্রতিবেশী মিষ্টি এবং ফরহাদের সঙ্গে খেলতে বের হয়। এরপর তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলনা। সন্ধ্যা সোয়া ৬ টার দিকে স্থানীয় এক ব্যক্তি একটি গভীর ডোবার পানিতে ওই চার শিশুর মরদেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা গিয়ে ডোবা থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে রাতে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিনা ময়না তদন্তে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে।গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, চার শিশু খেলতে গিয়ে বর্ষায় পানি জমানো গভীর ডোবায় ডুবে মারা যায়। মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।