ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীতে মাস্ক না পাড়ায় সাঁড়াশি অভিযানে ১০ জনকে জরিমানা।

জয়নাল আবেদীন মহেশখালী উপজেলা।
জুলাই ২৫, ২০২০ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক পরিধান বিহীন যারাই রাস্তাায় বের হচ্ছেন তাদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করেছে মহেশখালী উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: জামিরুল ইসলাম। মাস্ক না পড়ে রাস্তায় বের হওয়া ১০ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানাও করা হয়েছে।

শনিবার বিকালে উপজেলার গোরকঘাটা বাজারে যারাই মাস্ক না পড়ে রাস্তায় বের হয়েছেন তাদের জরিমানার আওতায় আনা হয়। এসময় মাস্ক না পড়ে রাস্তায় বের হওয়ায় দশ জনকে দুইশো টাকা করে মোট দুই হাজার টাকা জরিমানা এবং মৌখিকভাবে বাকীদের সর্তক করা হয়। একই সাথে এসময় মাস্ক না পড়ে বের হওয়ার অপরাধের শাস্তি বিষয়ে সরকারি আইনী সম্পর্কে সকলকে সচেতন করা হয়।

মো: জামিরুল ইসলাম বলেন, “ সরকার থেকে নির্দেশনা রয়েছে মাস্ক পড়া বাধ্যতামূলক। যেখানে যাবে মাস্ক পরিধান করতে হবে এবং স্বাস্থ্যবিধি মানতে হবে। আমরা মূলত স্বাস্থ্যবিধি না মানা এবং মাস্ক পরিধান না করার কারণে আজ দশ জনকে দুইশো টাকা করে জরিমানা করেছি। আমাদের এই অভিযানটি চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।