ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে পিক-আপের ধাক্কায় সরকারি কলেজের অধ্যাপক নিহত

Link Copied!

রামু উপজেলার জোয়ারিয়া নালা বাজারে পিকআপ ভ্যানের ধাক্কায় কক্সবাজার সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫)সহ ২ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ জুলাই) ভোর ৬ টার সময় বাজারের ব্রীজের উত্তর পাশে কালা মিয়া বাজার আরকান সড়কে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

অধ্যাপক শফিউল আলম জোয়ারিয়ানালা ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে। তিনি কক্সবাজার কেজি স্কুলের সিনিয়র শিক্ষক লুৎফুন্নাহারের স্বামী এবং সিনিয়র সাংবাদিক এড. আয়াছুর রহমানের ভগ্নিপতি।

নিহত অপরজনের নাম মাহাবুব মোর্শেদ আমিন সিকদার (৫৬)। তিনি একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সিকদার পাড়ার মৃত নূর আহাম্মদ সিকদারের ২য় ছেলে এবং জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য।

এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন জোয়ারিয়া নালা এইচএম সাঁচী উচ্চ বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক বোরহান উদ্দীন (৫৫)। তিনি একই এলাকার মৃত আনোয়ারুল হকের পুত্র। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পরই পালিয়ে গেছে চালক।

প্রতিদিনের মতো তারা সকালে হাটতে গেলে এই দুর্ঘটনার শিকার হয়।

স্থানীয়রা জানিয়েছে, মর্নিং ওয়াকের সময় চট্টগ্রামের দিক থেকে কক্সবাজারগামী একটি মাছবাহী পিক-আপ ভ‍্যান (লট নং–০০৯৬) পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মাহবুব সিকদার।

গুরুতর অবস্থায় প্রফেসর শফিউল আলম ও মাস্টার বোরহান উদ্দীনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখানে কর্তব‍্যরত চিকিৎসক শফিউল আলমকে মৃত ঘোষণা করেন।

এতে শোক প্রকাশ করে ছাত্রলীগ নেতা ওসমান গনি রিহাদ বলেন;
পরমকরুণাময় ও দয়ালুদাতা আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা তাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন। এই চরম দুঃসময়ে মহান আল্লাহ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এই শোক সহ্য করার ধৈর্য ও ক্ষমতা দান করুন! তার উত্তরসূরীদের হেফাজত করুন! আমীন!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।