ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার টেকনাফে বিজিবির অভিযানে ১লাখ ৩০হাজার ইয়াবা উদ্ধার

এইচ মনছুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি
জুলাই ২৯, ২০২০ ৭:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১লাখ ৩০হাজার পরিত্যক্ত ইয়াবা উদ্ধার করেছে।

এক সূত্রে জানা যায়, ২৮ জুলাই ভোররাত আড়াই টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দল মিয়ানমার হতে বড় ধরনের মাদকের চালান আসার সংবাদ পেয়ে উপজেলার হ্নীলা রোহিঙ্গা অধ্যূষিত নাফনদী সংলগ্ন কেওড়া বাগানে অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২জন মাদক কারবারী নাফনদী সাঁতরিয়ে কেওড়া বাগান হয়ে উঠে আসার পথে তাদের দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করলে বস্তাটি ফেলে কেওড়া বাগান দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল তল্লাশী করে কাঁদার ভেতরে লুকানো ১টি বস্তা উদ্ধার করে। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি ৯০লক্ষ টাকা মূল্যমানের ১লাখ ৩০হাজার ইয়াবা পাওয়া যায়।
টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১লাখ ৩০হাজার পরিত্যক্ত ইয়াবা উদ্ধার করেছে।

জানা যায়, ২৮ জুলাই ভোররাত আড়াই টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দল মিয়ানমার হতে বড় ধরনের মাদকের চালান আসার সংবাদ পেয়ে উপজেলার হ্নীলা রোহিঙ্গা অধ্যূষিত নাফনদী সংলগ্ন কেওড়া বাগানে অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২জন মাদক কারবারী নাফনদী সাঁতরিয়ে কেওড়া বাগান হয়ে উঠে আসার পথে তাদের দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করলে বস্তাটি ফেলে কেওড়া বাগান দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল তল্লাশী করে কাঁদার ভেতরে লুকানো ১টি বস্তা উদ্ধার করে। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি ৯০লক্ষ টাকা মূল্যমানের ১লাখ ৩০হাজার ইয়াবা পাওয়া যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।