ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

Link Copied!

করোনা উপসর্গ নিয়ে পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মমতাজ-মোস্তফা আইডিয়াল স্কুলের অফিস সহকারী কাম জুনিয়র শিক্ষক মঞ্জুর কাদির বাবু(৫০) মারা গেছেন। প্রচন্ড শ্বাস কষ্ট,কাশি ও অস্থিরতা নিয়ে সোমবার তিনি ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এর আগে তিনি পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক দ্বারা ব্যবস্থাপত্র লিখে নেন। সে অনুযায়ী তাকে চিকিৎসা দেওয়া হয় কিন্তু সোমবার রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে তার মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: হালিমা খানম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,তার উপসর্গ দেখে সন্দেহ হয় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। এজন্য মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।
মমতাজ-মোস্তফা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো: আব্দুল হাকিম জানান,গত শনিবার শরৎনগর পশুর হাটে মঞ্জুর কাদির কুরবানির গরু কেনতে যান। তার পর থেকে তিনি জ্বর,কাশি ও শ্বাস কষ্ট অনুভব করেন।
এদিকে তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য বিধি মেনে মঞ্জুর কাদিরকে নৌবাড়িয়া কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।
উল্লেখ্য, ম্ঞ্জুর কাদির বাবু একজন সৎ,বুদ্ধিমান,ভদ্র,বিনয়ী ও সদালাপি মানুষ ছিলেন। এ জন্য এলাকার প্রতিটি মানুষ তাকে ভালোবাসতেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।