ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোহলি তাম্মানা গ্রেফতার হতে পারেন।

ডেস্ক রিপোর্ট
আগস্ট ১, ২০২০ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন গ্যাম্বলিং সাইটের বিজ্ঞাপনে অংশ নেওয়ায় গ্রেপ্তার হতে পারেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী তামান্না ভাটিয়া। তাদের গ্রেপ্তারের দাবি করে মাদ্রাজ হাইকোর্টে পিটিশন দায়ের করেছেন চেন্নাইয়ের এক আইনজীবী।

অভিযোগ প্রমাণিত হলে যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন কোহলি ও তামান্না। বিষয়টি এতদূর গড়াতো না, যদি অনলাইন গ্যাম্বলিংয়ে সর্বশান্ত হয়ে আত্মহত্যা না করতো। এ ঘটনার পরপরই পিটিশন দায়ের করেন ওই আইনজীবী।

এ ছাড়া অনলাইন জুয়ার নিষেধাজ্ঞা চেয়েও একটি পিটিশন দায়ের করেন ওই আইনজীবী। লিখিত অভিযোগে তিনি বলেন, তরুণদের একটি বড় অংশ জুয়ায় মজে সর্বশান্ত হচ্ছে। অনেকেই চড়া সুদে টাকা ধার করে জুয়া খেলছেন এবং হারার পর ধার শোধ করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। সম্প্রতি তামিলনাড়ুতে আত্মহত্যার হার ভয়ংকরভাবে বেড়েছে বলেও পিটিশনে উল্লেখ করা হয়।
পিটিশনে আরও বলা হয়, অনলাইন জুয়ার বিজ্ঞাপনে অংশ নিয়ে তরুণদেরকে এই ধ্বংসের পথে যেতে উৎসাহিত করেছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী তামান্না ভাট। তাই তাদের দুজনেরও গ্রেপ্তার দাবি করা হলো।

আগামী মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছেন আদালত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।