ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদে কমিটি গঠিত

এইচ মনছুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি
আগস্ট ৩, ২০২০ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নয়াবাজার ভিশন নিয়ে এগিয়ে চলা ঐতিয্যবাহী নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদের ৭ম কার্যকরী সভা নির্বাচন আজ ২ আগষ্ট নয়াবাজার প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়।

সংগঠনের নির্বাচন কমিশন (সেশন-২০২০-২১) এর আয়োজনে সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত অনুষ্ঠিত সংগঠনের ৭ম কার্যকরী সভা নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন শাকের হোসাইন আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক নির্বাচিত হন মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাকের, অর্থ সম্পাদক লুৎফুর রহমান কাজল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবছার উদ্দিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ বক্কর এবং শিক্ষা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তারেক ইকবাল জিয়া নির্বাচিত হন।

নির্বাচনের পূর্বে উপদেষ্টা ফোরামে নতুন সদস্য নিয়োগ লাভ করেন অত্র সংগঠনের সাবেক সভাপতি জনাব কামরুল ইসলাম জুয়েল, সাবেক অর্থ সম্পাদক আব্দুল জলিল, সাবেক ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক জনাব রবিউল আলম।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্য হাফেজ আব্দুর রশিদের কুরআন তেলাওয়াতের সূচনায় গেল বছরের সাধারণ সম্পাদক কামরুল জুয়েলের সঞ্চালনায় গেল বছরের সভাপতি শাকের হোসাইন আব্দুল্লাহর সভাপতিত্বে জবাবদিহিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রত্যেক দায়িত্বশীল ১ বছরের যাবতীয় তথ্য ও জবাবদিহিমূলক বক্তব্য রাখেন এবং সদস্যদেরর বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

অনুষ্ঠিত নির্বাচনে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন কমিশনার আফছার উদ্দিন,কমিশনার সরওয়ার কামাল এবং নির্বাচন পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন সদস্য নয়ন ও আয়ুফ আনসারী।
নির্বাচন শেষে নবনির্বাচিত দায়িত্বশীলদের শপথপত্র পাঠ করান উপদেষ্টা আফছার উদ্দিন।
নবনির্বাচিত দায়িত্বশীলগণ জানান, আলোকিত নয়াবাজার ও আদর্শ সমাজ গঠনের সংগঠনের কর্মসূচির ধারাবাহিকতা রক্ষার সাথে সংগঠনের ভিশন বাস্তবায়নে বহুমূখী কার্যকরী কর্মসূচি গ্রহণ করে উক্ত সংগঠন ও নয়াবাজার এলাকাকে এগিয়ে নিয়ে যাওয়ার ঘোষণা দেন।

২০০৮ সালে প্রতিষ্ঠিত উক্ত সংগঠনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে আজ ৭ম বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।