ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টিকটক সেলিব্রেটি অপু গ্রেপ্তার

নিজস্ব সংবাদ
আগস্ট ৪, ২০২০ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

লাইকি ও টিকটক সেলিব্রেটি অপু ভাইকে গ্রেপ্তার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। একাধিক অপরাধের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় উত্তেজিত জনতার গণধোলাইয়ের মুখে পড়তে হয়েছে অপুকে।

সোমবার (৩ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ আদিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পরই অভিযান চালায় পুলিশ। এসময় আটক হয় অপুকে। এছাড়া এজাহারভুক্ত অন্য আসামিদের ধরতেও তৎপরতা চালাচ্ছে পুলিশ।

জানা যায়, অপুকে গ্রেপ্তারের পর জনতার গণধোলাইয়ের মুখে পড়ে সে।

আরও জানা যায়, গত রোববার (২ আগস্ট) মোটরসাইকেল হর্ণ বাজানোকে কেন্দ্র করে উত্তরা ৮ নং সেক্টর এলাকায় দুইজনকে পিটিয়ে আহত করেছে এই লাইকি ও টিকটক সেলিব্রেটি অপু ও তার ফলোয়াররা।

পরে মামলা দায়ের হলে গ্রেপ্তার হয় অপু।

গ্রেপ্তারের নেপথ্যে আরও জানা যায়, রোববার উত্তরা পূর্ব থানাধীন ৮ নম্বর সেক্টরের আলাউল এভিনিউ এলাকায় সড়কে এক ব্যক্তিকে মারধর করেন অপু। এ ঘটনায় ভুক্তভোগী উত্তরা পূর্ব থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার সন্ধ্যায় আলাউল এভিনিউ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।