ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সস্ত্রীক করোনায় আক্রান্ত জাতীয় দলের ‍ফুটবলার

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৫, ২০২০ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসের ধাক্কা লাগলো জাতীয় ফুটবল দলে। ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষের কভিড-১৯ ধরা পড়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ নিজেই। তার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত বলে জানিয়েছেন বিশ্বনাথ।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সামনে রেখে আজ থেকে শুরু হয়েছে ফুটবলারদের ক্যাম্প। প্রথম ধাপে ১২ জনের যোগ দেয়ার কথা ছিল। তাদের মধ্যে ছিলেন বিশ্বনাথও। ক্যাম্পে আসার আগে নিজস্ব ব্যবস্থাপনায় করোনা টেস্ট করান প্রত্যেকে। ৩রা আগস্ট করানো সেই পরীক্ষায় কভিড-১৯ পজিটিভ এসেছে বিশ্বনাথের।তিনি বলেন, ‘গতকাল রিপোর্ট এসেছে আমি করোনা আক্রান্ত হয়েছি। তাই আজ থেকে শুরু হওয়া ক্যাম্পে যোগ দেইনি।’

গাজীপুরের সারাহ রিসোর্টে স্বাস্থ্যবিধি মেনে মোট তিন ধাপে ক্যাম্পে যোগ দেবেন ফুটবলাররা। প্রাথমিকভাবে ৩৬ জনকে ডাকা হলেও ক্যাম্প শুরু হওয়ার কথা ছিল ৩১ জনকে নিয়ে। বিশ্বনাথ করোনায় আক্রান্ত হওয়ায় সংখ্যাটা ৩০-এ নেমে এল।

আগামীকাল দ্বিতীয়ধাপে  ১২ জন এবং শুক্রবার  তৃতীয়ধাপে ৭ ফুটবলার  যোগ দেবেন গাজীপুরের ক্যাম্পে। তারা প্রত্যেকেই নিজ উদ্যোগে টেস্ট করিয়েছেন। আজ সন্ধ্যা  নাগাদ তাদের রিপোর্ট পাওয়া যাবে। এরপর আবার তাদের করোনা টেস্ট করাবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেই টেস্টের ফল যাদের নেগেটিভ আসবে তারাই যোগ দিতে পারবেন ক্যাম্পে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।