ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে চাকরি দেওয়ার প্রলোভন দিখিয়ে লক্ষাধিক টাকা নিয়ে উধাও

এইচ জুনায়েদ নুর জিয়া স্টাফ রিপোর্টার
আগস্ট ৭, ২০২০ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার টেকনাফ থানার অর্নগত হোয়াইক্যং ইউনিয়ন কানজর পারা,ও নয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় এই ঘটনা ঘটে।

কক্সবাজার টেকনাফ থানার অর্নগত হোয়াইক্যং ইউনিয়নে অসহায় ছাত্র ও গরীব মানুষের কাছ থেকে ছৈয়দ আকবর (30)নামে এক লোক (কারিকাট বাংলাদেশের) কর্মকর্তা পরিচয় দিয়ে(কারিকাট বাংলাদেশ ) সংস্থা তে চাকরি দেওয়ার কথা বলে প্রায় ২০ জনের কাছ থেকে
৩১৫০ টাকা করে নিয়ে পালিয়ে মোবাইল ফোন বন্ধ করে উধাও হয়েগেছে।
তার বাড়ি টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়ন ৭নং ওয়ার্ড।তার মোবাইল নং ০১৮৮৩২১৯৬৩৭। ভুক্তভোগীরা জানাই,
আমরা খুব অসহায় পরিবারের ছেলে আমাদের চাকরির খুব প্রয়োজন আমাদের পরিবারের অবস্থা খুব খারাপ তাই এর জন্য আমরা চাকরির জন্য ছৈয়দ আকবর কে টাকা দিই।
একদিন পর থেকে তার মোবাইলে কল দিলে সে কল কেঠে দিয়ে মোবাইল বন্ধ করে দেই।হোয়াইক্যং ইউনিয়ন ৫ ওয়ার্ডের মেম্বার আব্দুল গফফর মেম্বার গঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, এইরকম একটা ঘঠনা শুনেছি ঘঠনার আগে ঐ ছেলেটি আমার সাথে যোগাযোগ করেছিল চাকুরীর বিষয়ে,আমি ইউনিয়ন পরিষদ কার্যলয়ে এসে যোগাযোগ করার জন্য তাকে অনুরোধ করি।
ভুক্তভোগীদের দাবী নিয়ে তারা বলেন,আমরা অসহায় পরিবারের সন্তান,আমরা ঐ ছেলেটির সুষ্ঠু বিচারে শাস্তি দাবী করতেছি ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করতেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।