ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে বিদেশী পিস্তলসহ রোহিঙ্গা আটক

Link Copied!

টেকনাফের হ্নীলায় প্রকাশ্যে দিনের বেলায় বিদেশী পিস্তল নিয়ে ঘোরা ফেরার সময় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে পিস্তলসহ এক রোহিঙ্গা দূবৃর্ত্তকে আটক করেছে।গত ১০ আগষ্ট বিকাল পৌনে ৩টারদিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল অবৈধ অস্ত্র বিক্রয়ের সংবাদ পেয়ে লেদা পুরান ষ্টেশনে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে নুরালী পাড়া সংলগ্ন শরণার্থী ক্যাম্পের এ ব্লকের মৃত হোছন মোহাম্মদের পুত্র মোঃ আয়াস (২০) কে আটক করে। স্বাক্ষীদের উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে প্যান্টে গোজানো অবস্থায় সাড়ে ৭ ইঞ্চি লম্বা একটি বিদেশী পিস্তল জব্দ করে। সে দীর্ঘদিন যাবত সংঘবদ্ধ চক্রের সাথে মিলে সমাজ ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ড চালানোর পাশাপাশি অবৈধ অস্ত্র বিক্রয় করে আসছে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত আগ্নেয়াস্ত্রসহ ধৃত অবৈধ অস্ত্রধারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।