ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় করোনাভাইরাস থেকে রক্ষায় প্রচারণা চালায় টোয়াক সংগঠন

Link Copied!

নিজে বাঁচুন অন্যকে বাঁচতে সহযোগিতা করুন। করোনাভাইরাস এর প্রভাব থেকে দেশ ও সমাজকে রক্ষা করুন  এই প্রচারণায় কাজ করছে কুয়াকাটার অন্যতম সংগঠন টোয়াক ।
পর্যটন কেন্দ্র কুয়াকাটাকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ট্যুর অপারেটরর্স এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর উদ্যোগে  পর্যটক সহ বিভিন্ন শ্রেনী পেশার দুই শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। টোয়াক এর ভাইস প্রেসিডেন্ট লুৎফুল হাসান রানা, সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু’র নেতৃত্বে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুয়াকাটা জিরো পয়েন্ট সহ সৈকত এলাকায় এ মাস্ক বিতরণ করা হয়।
এতে অংশগ্রহন করেন টোয়াক’র ডিরেক্টর অরগানাইজ আবুল হোসেন রাজু, ডিরেক্টর ফাইনান্স  মিরাজুল ইসলাম মিজু, ডিরেক্টর পিআর কেএম বাচ্চু, ও সদস্য  মিজানুর রহমান, সোহেল মাহমুদ ও মাসুম আল বেলাল,মোবারক হোসাইন সহ টোয়াক সদস্য বৃন্দ।

টোয়াক সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু বলেন, সাগর কন্যা কুয়াকাটা অনেকটা নিরাপদ আছে এই স্থানকে আরো নিরাপদ রাখতে আমরা এ উদ্যোগ নিয়েছি। সারা দেশে  করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে রক্ষায় সরকার মাস্ক ব্যবহার বাধ্যতামুলক ঘোষনা করলেও বেশির ভাগ পর্যটক তা মানছেন না । তাই আগত পর্যটক সহ পর্যটন নির্ভরশীল ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মাঝে সচেতনতা বাডাতে পরামর্শ সহ মাস্ক বিতরণ কর্মসূচী গ্রহন করেছি। তিনি আরও বলেন, ভবিষ্যতেও টোয়াক সদস্যবৃন্দ সকল সামাজিক কার্যক্রমে পাশে থাকবে।

এমন উদ্যোগ দেখে কুয়াকাটা অন্যতম সংগঠন কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের, সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ বলেন, টোয়াক, করোনা ভাইরাসের প্রভাব থেকে শুরু করে স্থানীয়দের সহ পর্যটকদের সচেতনতামূলক প্রচার প্রচারণা করে যাচ্ছে, এবং সাথে সাথে কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের পক্ষ থেকে টোয়াক পরিবারকে এমন মহৎ উদ্যোগ নেওয়ার জন্য এবং সে উদ্যোগ সফল করায় সবাইকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছে।

     জাহিদুল ইসলাম জাহিদ
কুয়াকাটা- (পটুয়াখালী) প্রতিনিধি:
০১৭৫৬৩৮৮৮১৪

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।