ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীতে ছোট বোনকে ডুবে যাওয়া থেকে বাচাঁতে গিয়ে বড় বোন নিহত

Link Copied!

মহেশখালীর ছোট মহেশখালীতে পুকুরে ডুবে যাওয়া ছোট বোন শারমিন আক্তার (৭)কে উদ্ধার করতে গিয়ে বড় বোন মিশকাত আকতার(১২) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর আনুমানিক দেড়টার দিকে স্থানীয় তেলি পাড়া(মোহাম্মদ পুর) জামে মসজিদের পুকুরে এই ঘটনাটি ঘটে।

নিহত কিশোরী মিশকাত ছোট মহেশখালী ইউনিয়নের তেলি পাড়া (মোহাম্মদ পুর) এলাকার মোহাম্মদ হাফেজের কন্যা ও আহমদিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।
নিহতের বাবা মোহাম্মদ হাফেজ জানান আজ শুক্রবার হওয়ায় তারা দুই বোন স্থানীয় মসজিদের পুকুরে কাপড় ধৌত কর‍তে যায়। সেই মুহুর্তে ছোট বোন শারমিন (৭) গোসল করতে নামায় ডুবে যাওয়ার উপক্রম হয় এতে তার বোন মিশকাত আকতার ছোট বোনকে বাচাঁতে গিয়ে সে নিজেই ডুবে যায় এবং নিহত হয়। স্থানীয় জনগণ খবর পেয়ে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। অজ্ঞান দুইবোনকে স্থানীয় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। দায়িত্বরত চিকিৎসক বড় বোন মিশকাতকে মৃত ঘোষণা করেন এবং ছোট বোন শারমিন আক্তার বেচেঁ আছেন এবং চিকিৎসারত আছেন।
ছোট মহেশখালী ইউনিয়নের চেয়ারম্যান জনাব, জিহাদ বিন আলী খবর পেয়ে তিনি খুবই মর্মাহত হন এবং নিহত পরিবারকে সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।