ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে বিপুল পরিমান ইয়াবা সহ এক আটক

এইচ মনছুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ৪, ২০২০ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফে ইজি বাইকে চটের বস্তায় করে পাচারকালে ৪০ হাজার ইয়াবাসহ মোঃ নুরুল ইসলাম (১৪) নামের একজনকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) সকালে টেকনাফের হ্নীলা থেকে ইয়াবাসমূহ জব্দ করা হয়েছে।
আটক পাচারকারি টেকনাফের ২৭ নম্বর জাদিমোড়া রোহিঙ্গা শরণার্থী শিবির, ব্লক-সি-১৩ এর বাসিন্দা মোঃ সৈয়দ হোসেনের ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় এখবর জানিয়েছেন টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান। তিনি জানান, টেকনাফ থেকে হ্নীলাগামী একটি ইজি বাইকযোগে ইয়াবার একটি বড় চালান পাচার হতে পারে, এমন সংবাদের ভিত্তিতে দমদমিয়া চেকপোস্টের নজরদারী ও তল্লাশী কার্যক্রম জোরদার করা হয়। বৃহস্পতিবার সকাল পৗনে ৮ টার দিকে ০২ জন যাত্রীসহ একটি ইজি বাইক চেকপোস্ট হতে ১০০ গজ দূরে এসে পৌঁছায়। চেকপোস্টে জোরালো তল্লাশী দেখে ইজি বাইকে থাকা ২ জন ইয়াবা পাচারকারী পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় ধাওয়া করে পলায়নরত অবস্থা থেকে ১ জনকে আটক করা হয়।
(২ বিজিবি) অধিনায়ক জানান, পাচারকারিদের ব্যবহারের ইজি বাইকটি পুঙ্খানুপুংখভাবে তল্লাশী করে বালতির ভিতরে লুকায়িত অবস্থায় একটি চটের বস্তা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তাটি খুলে তার ভিতর থেকে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট এবং ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধার ইয়াবাসমূহের অনুমান মূল্য ১ কোটি বিশ লক্ষ টাকা ।
আটককৃত আসামীকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।