ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পড়ে বিদেশি নাবিকের মৃত্যু

Link Copied!

চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পড়ে বিদেশি নাবিকের মৃত্যু

চট্টগ্রাম বন্দরে ফিলিপাইনের পতাকাবাহী একটি জাহাজে কাজ করার সময় অসতর্কতাবশত নিচে পড়ে গিয়ে এক বিদেশি নাবিকের মৃত্যু হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ‘এমভি তালিয়া এইচ’ নামের একটি জাহাজে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বন্দরের সচিব মো. ওমর ফারুক।

নিহত নাবিকের নাম জোয়েল ডি ব্রেন্ডা (৩৫)। তিনি ফিলিপাইনের নাগরিক।

বন্দর সচিব ওমর ফারুক বলেন, ‘বন্দরের চার নম্বর জেটিতে নোঙর করা ফিলিপাইনের জাহাজ ‘এমভি তালিয়া এইচ’ এর নাবিক জোয়েল ডি ব্রেন্ডা জাহাজের হ্যাজ বন্ধ করার সময় পা পিছলে নিচে জাহাজের ভেতরেই পড়ে যান। আহত অবস্থায় প্রথমে বন্দর হাসপাতাল এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, জাহাজটির মালিকপক্ষের নির্দেশনা অনুযায়ী নিহত নাবিকের মরদেহ নিজ দেশে ফেরত বা বাংলাদশেই ধর্মীয় রীতি অনুযায়ী সৎকার করা হবে। এ নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।