ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মটরলীগ নেতা দিদারসহ ঝিলংজার ৩ মাদক ব্যবসায়ী সাড়ে ১৩ হাজার ইয়াবা নিয়ে আটক

Link Copied!

কক্সবাজার ঝিলংজার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও মটরচালক লীগ নেতা দিদারুল ইসলাম তার দুই সঙ্গীসহ চট্টগ্রাম থেকে ১৩ হাজার ইয়াবাসহ র্র্যাবের হাতে আটক হয়েছে। আটককৃতরা হলেন কক্সবাজার সদরের ঝিলংজা এলাকার দানু মিয়ার ছেলে মো. দিদারুল আলম (৪৮), সামশুল হকের ছেলে মো. জাহিদুল ইসলাম (১৮) ও মো. আমজাদ উল্লাহর ছেলে মো. সোয়েব (২২)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, কক্সবাজার থেকে প্রাইভেটকার ও মাইক্রোবাস করে চট্টগ্রামে ইয়াবা আসছে এমন খবর পেয়ে কর্ণফুলীর শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় র‌্যাব একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসকে সংকেত দিলে চালক গাড়ি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে র‌্যাব ধাওয়া দিয়ে গাড়ি দুটিকে আটক করে। পরে গাড়ির ভেতরে থাকা তিন ব্যক্তিকে আটক করা হয় এবং ১৩ হাজার ৬৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক তিনব্যক্তিকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।