ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শমসেরনগর রাস্তা দ্রুত সংস্কারের দাবীতে অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মৌলভীবাজার প্রতিনিধি
সেপ্টেম্বর ৭, ২০২০ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে শমসেরনগর রাস্তা দ্রুত সংস্কারের দাবিতে মৌলভীবাজার চৌমুহনা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৭ই সেপ্টেম্বর সকাল ১১.৩০টায়
মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে শমসেরনগরের রাস্তাটির বেহাল দশা ও দূর্ভোগের কথা উল্লেখ করে বলেন রাস্তা সংস্কারের উদ্দ্যোগ নিয়েও কেন এতদিন থেকে সর্বস্তরের জনগনের দূর্ভোগ পোহাতে হচ্ছে। জনপ্রতিনিধিদের উদাসীনতা ও গাফিলতির ক্ষোভ প্রকাশ করে দ্রুত রাস্তাটি সংস্কারে জোড় দাবী জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সম্মিলিত সামাজিক ফোরামের সভাপতি খালেদ চৌধুরী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক শ ই সরকার জবলু, সাংবাদিক ও লেখক মৌসুফ এ চৌধুরী, শেখ বোরহান উদ্দিন সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মুহিবুর রহমান মুহিব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বেলাল তালুকদার, মৌলভীবাজার টু শমসেরনগর সিএনজি অটোরিকশার ইউনিটের সাধারন সম্পাদক শাহনেওয়াজ বিল্লাহ, অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি তাজুদুুর রহমান, মামুনুর রহমান মসু, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কো- অর্ডিনেটর গণমাধ্যম কর্মী মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, জিবি নিউজের শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি মীর রুমানা আক্তার শিপা, এনামুল হক আলম, অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এমরান খান, সাংবাদিক আব্দুল কালাম, আফসার আহমদ রাফি, মুহিবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ।

মানববন্ধন শেষে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুদার, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক শ.ই.সরকার জবলু, মুহিবুর রহমান মুহিব, সাধারন সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন , তাজুদুর রহমান, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের কাছে স্মারকলিপি হস্থান্তর করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।