ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পূর্নিমাগাঁতীতে আল-আমীন সরকারের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ

admin
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমীন সরকার নিজ উদ্দ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৮সেন্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমীন সরকার উপস্থিত থেকে পূর্ণিমাগাঁতী ইউনিয়নের বিভিন্ন রাস্তায় ৭৫টি গাছ রোপণ, বাদ যোহর প্রতিটি মসজিদে দোয়া মাহফিল, ৫শত হাফেজ ও এতিমদের মাঝে খাবার বিতরণ এবং সন্ধায় ৫শত হাফেজ ও এতিমদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন এর কেক কর্তন করা হয়।

এসময় চেয়ারম্যান আল-আমীন সরকার বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব, দুরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা তার দীর্ঘজীবন কামনা করি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। আমরা তার দীর্ঘায়ু প্রত্যাশা করি, যাতে তিনি দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে পারেন।

এসময় পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।