ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সয়দাবাদে বর্ধিত সভায় তৃনমূলের ভোটে নবীদুল ইসলাম বিশাল ব্যবধানে বিজয়ী

admin
অক্টোবর ১, ২০২১ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় তৃণমূলের ভোটে দলীয় চেয়ারম্যান প্রার্থী যাচাই বাছায়ে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো: নবীদুল ইসলাম ৬৬ ভোট পেয়ে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন।

শুক্রবার (১অক্টোবর) বিকেলে সায়দাবাদ উচ্চ বিদ্যালয় হলরুমে এ বর্ধিত সভার আয়োজন করেন সায়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ। বর্ধিত সভায় মোট প্রার্থী সংখ্যা ছিলো ১০ জন। মোট ভোটার সংখ্যা ৭৬ টি।

তৃনমুল ভোটে আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম চেয়ারম্যান ৬৬ ভোট, আলহাজ্ব আজিজ মন্ডল পেয়েছেন ৫ ভোট, সাইদুল ইসলাম রাজা ০১ ভোট, সৌপ্তিক আহম্মেদ মিঠু ০১ ভোট, আরো ৩ জন প্রার্থী ১ টি করে মোট ০৩ ভোট বাকী ২ জন প্রার্থী ০০ ভোট পেয়েছে।

বর্ধিত সভায় সায়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, মোঃ আজিজ মন্ডলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও আলহাজ্ব মো: নবিদুল ইসলামের সঞ্চলনায় প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট বিমল কুমা দাসসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।