ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ শহর ব্যবসায়ী সমিতি ও হোটেল রেস্তোরা মালিক সমিতির মতবিনিময়

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ২, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন :
করোনা কালীন ব্যবসায়ীদের সমস্যা ও সংকট নিরসনের লক্ষে সিরাজগঞ্জ শহর ব্যবসায়ী সমিতি ও সিরাজগঞ্জ হোটেল রেস্তোরা মালিক সমিতির আয়োজনে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ অক্টোবর) দুপরে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির হল রুমে সিরাজগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মোস্তফা তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস রবিনের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসুফ সুর্য্য, সিরাজগঞ্জ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মাহমুদ হাসান রনি।

এসময় বক্তারা বলেন, মহামারি করোনায় আমরা অনেক ক্ষতিগ্রস্থ হয়েছি। এই ক্ষতিপূরণ করতে আগামীতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সততা ও নিষ্ঠার মাধ্যমে ব্যবসা পরিচালনা করতে হবে। পরে বিভিন্ন পণ্যের দাম নিয়ে ও ভোক্তা অধিকার আইন সম্পর্কে ব্যবসায়ীরা আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ও ফরিয়া পট্টি ব্যবসায়ী সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান, হোটেল রেস্তোরা মালিক সমিতির সভাপতি নজরুল ইসলাম, রড-সিমেন্ট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সেনেটারী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবু, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি তারাজুল ইসলাম,  মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম, কাঁচামাল আড়ৎ ব্যবসায়ী সমিতির সভাপতি মসলেম উদ্দিন, চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম রোকনী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।