ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে ডায়াবেটিক হাসপাতালের উদ্বোধন

admin
অক্টোবর ৩, ২০২১ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

চাটমোহ (পাবনা) প্রতিনিধি : অবশেষে বহু প্রতিক্ষিত পাবনার চাটমোহর ডায়াবেটিক হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। রোববার বেলা ১১টায় হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লায়ন বেবী ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন।

চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান, ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ফসিউর রহমান, বাংলাদেশ পুলিশের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোজাম্মেল হক বিপিএম বার পিপিএম, পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত অতিরিক্ত মহাপরিচালক যতি দাস কুন্ডু, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।
প্রধান অতিথি মকবুল এমপি তার বক্তব্যে বলেন, শুধু সরকারের মুখের দিকে চেয়ে না থেকে নিজের বিবেককে জাগ্রত করে মানবসেবায় প্রত্যেককে উদ্যোগী হতে হবে। স্বাস্থ্যসেবা তথা এই ডায়াবেটিক হাসপাতালের কার্যক্রম গতিশীল রাখতে দলমত শ্রেণী ভুলে সবাইকে এগিয়ে আসভা আহ্বান জানান তিনি।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পাবনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য কেএম আনেয়ারুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন খবির, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন গোলাপ, পৌর মেয়র খ ম কামরুজ্জামান মাজেদ, চাটমোহর পৌরসভার সাবেক মেয়র মীর্জা রেজাউল করিম দুলাল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও ফিতা কেটে ফলক এবং কৃষ্ণ দাস কুন্ডু ল্যাবের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

উলে­খ্য, চাটমোহর পৌরসভার ছোটশালিখা মহল­ার মডেল মসজিদ সংলগ্ন ১০ শতাংশ জায়গার উপর ৩০ লক্ষাধিক টাকা ব্যয়ে এই ডায়াবেটিক হাসপাতাল নির্মাণ করা হয়। সোমবার থেকে এই হাসপাতালের কার্যক্রম শুরু হবে বলে জানান প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।