ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সদরের ৮ ইউনিয়নে নৌকা প্রত্যাশী ৬১ জন

admin
অক্টোবর ৩, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন : দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর সিরাজগঞ্জের সদর উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেতে দৌঁড়ঝাপ শুরু করেছেন প্রার্থীরা। ইতিমধ্যে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে আবেদনপত্র জমা দিয়েছেন ৬১ জন প্রার্থী।

শনিবার (২ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলা আওয়ামলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। আবেদনকারী সবাই আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনে জড়িত বলে আবেদনে উল্লেখ রয়েছে।
দলীয় নৌকা প্রতীক পেতে যারা সদর উপজেলা আওয়ামীলীগের কাছে আবেদন করেছে তারা:

১নং রতনকান্দি ইউনিয়ন : ৪জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম জুড়ান, সহ- সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী হোসেন।

২নং বাগবাটী ইউনিয়ন : ৪ জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী, প্রস্তাবিত মুনসুরনগর থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আমজাদ হোসেন ও থানা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ডা: আব্দুল লতিফ।

৩নং বহুলী ইউনিয়ন : ১৫ জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বহুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মুঞ্জুরুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ সভাপতি ফিরোজ আলম খান, সাবেক সহ সভাপতি হায়দার আলী মন্ডল, থানা আওয়ামীলীগের সদস্য আতিকুর রহমান আতিক, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের মন্ডল, সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামছুর রহমান সুমন, সদস্য আব্দুস সালাম খান, আওয়ামীলীগ নেতা গাজী আব্দুল বারী তালুকদার, সাবেক চেয়ারম্যান এনামুল হক, আওয়ামীলীগ নেতা হাজী নজরুল ইসলাম, সাবেক জেলা যুবলীগের সদস্য নাসির উদ্দিন খান ও কৃষকলীগ নেতা মহসীন আলম।

৪নং শিয়ালকোল ইউনিয়ন : ৮ জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন, সাবেক ছাত্রলীগ নেতা সেলিম রেজা, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মতিন মুন্সি, সদস্য শামীম তালুকদার ও সদর উপজেলা আহবায়ক কমিটির সদস্য আব্দুল ওয়াহাব তালুকদার।

৫নং খোকশাবাড়ি ইউনিয়ন : ৬জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রশিদ মোল্লা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সভাপতি আব্দুল খালেক, সাবেক সাধারণ সম্পাদক মুকুল হোসেন, থানা আওয়ামীলীগের সাবেক সদস্য আব্দুল হাই ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান

৬নং ছোনগাছা ইউনিয়ন : ৬জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, সাবেক সভাপতি এসএম সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এসএম শফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক কবিরুজ্জামান ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ারিং আব্দুল্লাহ আল মামুন।

৯নং কালিয়াহরিপুর ইউনিয়ন : ৮ জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সবুর সেখ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ আব্দুল্লাহ বিন আহম্মেদ, সাবেক উপজেলা নেতা মাইনুল তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল রাজ্জাক দেওয়ান, সদস্য আলতাফ হোসেন, জেলা শ্রমিক লীগের শিক্ষা বিষয়ক জাহাঙ্গীর আলম।

১০নং সয়দাবাদ ইউনিয়ন : ১০ জন আবেদনপত্র জমা দিয়েছেন। আবেদনকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: নবীদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ মন্ডল, সাবেক সভাপতি সাইদুল ইসলাম রাজা, আওয়ামীলীগ নেতা সৌপ্তিক আহমেদ মিঠু, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাজী সেলিম, ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য মাসুদ, মৎস্যজীবিলীগ নেতা মোয়াজ্জেম হোসেন ও সাবেক ছাত্রলীগ নেতা গাফফার হোসেন, আওয়ামীলীগ নেতা ইউসুফ মোল্লা।

সদর উপজেলা আওয়ামলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন জানান, আগামী ১১ নভেম্বর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮টি ইউনিয়নে ৬১ জনের আবেদেন গ্রহন করেছি। আবেদনপত্র যাচাই-বাছাই করে জেলায় আওয়ামীগের কাছে পেরণ করা হবে। তবে আমরা চাই সৎ, যোগ্যরাই আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করুক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।