ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৫, ২০২১ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক:

সিরাজগঞ্জের কাজীপুর, কামারখন্দ ও শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে শাহজাদপুর উপজেলার ডায়া এলাকা ও সকালে কাজীপুর উপজেলার ঢেকুরিয়া এবং কামারখন্দ উপজেলার নলকা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, কাজীপুর উপজেলার বিলচতর গ্রামের খোরশেদ আলমের ছেলে খলিলুর রহমান (৫৫), শাহজাদপুর উপজেলার ডায়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইমন (৮) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মানিক নগর গ্রামের রহমত আলীর ছেলে মোস্তাক আলী (৪৫)।

পুলিশ জানায়, সকালে কাজীপুর উপজেলার ঢেকুরিয়া হাটের  পূর্ব পাশে রাস্তা পার হচ্ছিলেন খলিলুর রহমান।

একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে, সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকায় রাস্তা পার হবার সময় ট্রাকের ধাক্কায় নিহত হন পাবনা জেলার মোস্তাক আলী।

তিনি সিরাজগঞ্জ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে কর্মরত ছিলেন। এদিকে দুপুরে শাহজাদপুর উপজেলার ডায়া গ্রামে ইটবাহী ট্রলির নিচে চাপা পড়ে ইমন হোসেন  নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।