ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে হত্যা মামলায় ভাই ও দুই ভাতিজার যাবজ্জীবন

admin
অক্টোবর ৫, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন :
সিরাজগঞ্জের তাড়াশে রহমত আলী হত্যা মামলায় তার আপন ভাই ও দুই ভাতিজার যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো: নাজির আজ বেলা সাড়ে ১১টায় এই কারাদন্ড প্রদান করেন।

মামলার দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, নিহত রহমত আলীর আপন ভাই নুরুল ইসলাম (৪৭), ভাতিজা হাসমতুল্লাহ (৩০) ও মো: হাসান আলী (২৫)।

এই আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি উত্তরপাড়া গ্রামের রহমত আলীর সাথে তার ভাই নুরুল ইসলামের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই জেরে ২০১৬ সালের ৪ মার্চ রহমত আলীর সাথে তার ভাই নুরুল ইসলামের ঝগড়াঝাটি শুরু হয়। এরই এক পর্যায়ে নুরুল ইসলাম ও তার ছেলে হাসমতুল্লাহ ও হাসান আলী মিলে রহমত আলীকে আক্রমন করে ধারালো ফালা, চাকু ও শাবল দিয়ে নির্মম ভাবে হত্যা করে। এঘটনায় নিহতের স্ত্রী মনোয়ারা খাতুন বাদী হয়ে  নুরুল ইসলাম ও তার স্ত্রী মাজেদা খাতুন তাদের দুই সন্তান হাসমতুল্লাহ ও হাসান আলীকে আসামী করে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় ১৮ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন করে আদালত। অভিযোগ প্রমানীত হওয়ায় নুরুল ইসলাম তার দুই সন্তান হাসমতুল্লাহ ও হাসান আলীকে যাবজ্জীবন কারাদন্ড দেয় আদালত। আসামী মাজেদা খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণীত না হওয়ায় তাকে বেকসুর খালাস প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।