ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ইউপি চেয়ারম্যান আল আমিন সরকারের বর্ণাঢ্য নির্বাচনী শোভাযাত্রায় হাজার হাজার মানুষের ঢল

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৬, ২০২১ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আনুষ্ঠানিক প্রচার-প্রচারনা ও গণসংযোগ শুরু করলেন জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়া উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আল আমিন সরকার। পাঁচ শতাধিক অটোভ্যান, দুই শতাধিক মোটরসাইকেল ও মাইক্রোবাসে চেপে হাজারো কর্মি সমর্থকসহ জনসাধারন এতে অংশগ্রহন করে মোঃ আল আমিন সরকারকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও ভোট প্রদান করার দাবি জানান।

প্রচার-প্রচারনায় দেশব্যাপি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের পাশাপাশি পূর্নিমাগাতি ইউনিয়নের উন্নয়নের চিত্র তুলে ধরা হয়। বুধবার সকাল দশটা থেকে প্রচার-প্রচারনা উপলক্ষে শুরু হওয়া দিনব্যাপি শোভাযাত্রাটি পূর্নিমাগাতি ইউনিয়ন প্রদক্ষিন করার পাশাপাশি উপজেলা শহরও প্রদক্ষিন করে।

উপজেলার পূর্নিমাগাতি ইউনিয়নের চেয়ারম্যান বাজার থেকে শুরু হওয়া শোভাযাত্রা উদ্বোধন করে তরুন প্রজন্মের প্রতিনিধি ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বর্তমান সরকার দেশব্যাপি উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। শহরের পাশাপাশি গ্রামেও লেগেছে আধুনিকতার ছোয়া। পূর্নিমাগাতি ইউনিয়নের রাস্তা-ঘাট, ব্রিজ, হাট-বাজার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে।

উচ্চশিক্ষিত ও আধুনিক মানষিকতার আল আমিন সরকার নিজের উদ্ভাবনি চিন্তা-চেতনাকে কাজে লাগিয়ে ইতিমধ্যেই জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিলাসী জীবন ছেড়ে মানব সেবার ব্রত নিয়ে তৃনমূলের রাজনীতিতে নাম লেখানো এই ইউপি চেয়ারম্যান আরো বলেন, মানুষের ভালোবাসাই আমার জীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি, কাজের মাধ্যমে আমি মানুষের মন জয় করতে পেরেছি বলেই আজ হাজার হাজার নারী-পুরুষ আমার পক্ষে মাঠে নেমেছে। এই ভালোবাসা ধরে রেখে আমি আজীবন মানব কল্যানে কাজ করে যাব ইনশাআল্লাহ।

নিজ উদ্যোগে পূর্নিমাগাতি ইউনিয়নের অধিকাংশ রাস্তায় বজ্রপাত নিরোধকসহ নানা প্রজাতির হাজার হাজার বৃক্ষরোপন করা জনপ্রিয় এই জনপ্রতিনিধি মনোনয়ন প্রাপ্তি ও নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করে বলেন, অল্প সময়ে ইউনিয়নের দল-মত নির্বিশেষে সর্বস্তুরের মানুষ যে সেবা ও স্থানীয় সরকারের সহযোগিতা পেয়েছে, তারা অবশ্যই এর মুল্যায়ন করবে। নিজস্ব চিন্তা-চেতনা ও স্থানীয় সাংসদ তানভীর ইমাম এমপি’র সার্বিক সহযোগিতায় ইউনিয়ন পরিষদের সেবা প্রদানকে আধুনিকায়ন করা হয়েছে, প্রাপ্ত বরাদ্দ শতভাগ সুষ্ঠ ব্যবহার করে সুষম উন্নয়ন করা হয়েছে।

সামাজিক নিরাপত্তা বেষ্টনি’র অংশ কর্মসৃজন প্রকল্প, বয়স্কভাতা, বিধাব ভাতা, মাতৃত্বকালিন ভাতা, ভিজিডি, ভিজিএফ সুষ্ঠভাবে বন্টন করা হয়েছে, মানুষ এর সুফল ভোগ করেছে। জনসাধারন অবশ্যই এর মুল্যায়ন করবে সমর্থন ও ব্যালটের মাধ্যমে। নির্বাচনী শোভাযাত্রায় পূর্নিমাগাতি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অংগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।