ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রায়গঞ্জ থানা পুলিশ কতৃক মতবিনিময় সভা

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৮, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

রায়গঞ্জ প্রতিনিধি:“ধর্ম যার যার উৎসব সবার” এই শ্লোগান কে প্রতিপাদ্য করে আসন্ন দূর্গা পূজা উপলক্ষে রায়গঞ্জ থানা পুলিশ অত্র থানার ছয়টি ইউনিয়নের পূজা উৎযাপন কমিটির সভাপতি ও সম্পাদক ও সকল মন্দিরের সভাপতি,সম্পাদক ও বিশিষ্ট জনদের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে। শুকুবার

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও রায়গঞ্জ থানা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক পরিমল কুমার পোদ্দারের সঞ্চালনায় অনুষ্ঠান প্রথমে পবিত্র গীতা থেকে পাঠ করেন বাবু অমল কুমার বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেলইমরান রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ রায়গঞ্জ উপজেলা শাখা সভাপতি ডাঃ চন্দন কুমার সরকার, পুলিশ পরিদর্শক (তদন্ত)কমল কুমার দেবনাথ, হাট পাঙ্গাসী পুলিশ ফাঁড়ী ইনচার্জ সাজ্জাদুর রহমান রায়গঞ্জ সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য যে এবার রায়গঞ্জ থানায় মোট ৭৯ টি মণ্ডপে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।