ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সদর ও রায়গঞ্জে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হলেন যারা

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৮, ২০২১ ২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : বৃহস্পতিবার (৭ অক্টোবর সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামীলীগ ও সংসদীয় স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এর সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হয়। রাতে দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনৌনীত প্রার্থীদের নামে তালিকা প্রকাশ করেন।

আসন্ন ১১ নভেম্বর ২০২১ ইউপি নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলায় ৮টি ইউনিয়ন ও রায়গঞ্জ উপজেলায় ৯টি ইউনিয়নে নৌকার প্রতিকে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত একটি পত্রে গতকাল বৃহস্পতিবার রাতে এতথ্য নিশ্চিত করেছে।
সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে আনোয়ার হোসেন, বাগবাটী ইউনিয়নে জাহাঙ্গীর আলম, বহুলী ইউনিয়নে মুঞ্জুরুল ইসলাম, শিয়ালকোল ইউনিয়নে সেলিম রেজা, খোকশাবাড়ি ইউনিয়নে রাশিদুল হাসান রশিদ মোল্লা, ছোনগাছা ইউনিয়নে মোহাম্মদ আলী জিন্নাহ, কালিয়াহরিপুর ইউনিয়নে আব্দুস সবুর শেখ ও সয়দাবাদ ইউনিয়নে নবীদুল ইসলাম নৌকার প্রতিক নিয়ে নির্বাচন করবেন।

রায়গঞ্জ উপজেলায় ধামাইনগর ইউনিয়নে রাইসুল হাসান, সোনাখাড়া ইউনিয়নে আবু হেনা মোস্তফা কামাল, ধুবিল ইউনিয়নে মিজানুর রহমান তালুকদার, ঘুড়কা ইউনিয়নে জিল্লুর রহমান, চান্দাইকোনা ইউনিয়নে আব্দুল হান্নান খান, ধানগড়া ইউনিয়নে মীর ওবায়দুল ইসলাম মাসুম, নলকা ইউনিয়নে আবু বক্কার সিদ্দিক, পাঙ্গাসী ইউনিয়নে রফিকুল ইসলাম ও ব্রহ্মগাছা ইউনিয়নে গোলাম সরওয়ার লিটন নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।