ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জেলা পুলিশের মাস্টার প্যারেড, কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত

admin
অক্টোবর ৯, ২০২১ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : শনিবার সকালে পুলিশ লাইনস্ প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডে সম্মানিত পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম সালামী গ্রহণ করেন।

প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ নূর আলম সিদ্দিকী।
সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার অফিসার ও ফোর্সদের উত্তম পোশাক পরিধান, প্যারেড অনুশীলন ও সুশৃঙ্খল জীবন যাপনের উপর দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এরপর পুলিশ লাইন্সে শহীদ মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে সামাজিক দূরত্ব বজায় রেখে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মহোদয় কল্যাণ সভায় বিভিন্ন অফিসার ও ফোর্সদের ভাল পারফরমেন্সের জন্য পুরস্কৃত করেন এবং ফোর্সদের কল্যাণ নিশ্চিত এর বিষয়ে আশ্বস্ত করেন।

দুপুরে পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন ও নিস্পত্তি করার বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য সকল ইউনিটের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।