ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক

admin
অক্টোবর ৯, ২০২১ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : তাড়াশে অভিযান চালিয়ে ২০লিটার দেশীয় চোলাই মদসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

গ্রেফতার কৃতরা হলো, জেলার তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাধাইনগর গ্রামের শ্রী বিমল চন্দ্র বসাকের ছেলে শ্রী রতন বসাক (২২), সলঙ্গা থানার এরান্দহ মধ্যপাড়া গ্রামের মো. ইয়াকুব হোসেনের ছেলে মো. মাহমুদুল হাসান (৩৩) ও একই থানার নলকা কায়েম গ্রামের আব্দুস সামাদ তালুকদারের ছেলে মো. মনিরুজ্জামান তালুকদার (৩১)।

শনিবার (৯ অক্টোবর) সকালে র‌্যাব-১২ এর অ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানির একটি দল তাড়াশ উপজেলার মাধাইনগর গ্রামে হাজী মো. মোসলেম উদ্দিনের এমএমবি ইটভাটার সামনে শিংগাড়ীগামী কাঁচা রাস্তার উপর এক মাদকবিরোধী অভিযান চালিয়ে ২০লিটার দেশীয় চোলাই মদসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়।

এসময় তাদের কাছে থেকে মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ জানাই, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।