ঢাকাশনিবার , ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাসচাপায় যুবক নিহত

admin
অক্টোবর ৯, ২০২১ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে বেলাল হোসেন (৩৬) নামের এক পথচারী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার বেলা দুইটার দিকে মহাসড়কের সয়দাবাদ গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেলাল সদর উপজেলায় সয়দাবাদ পুনর্বাসন এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বিকেলে প্রথম আলোকে বলেন, মহাসড়ক পার হওয়ার সময় দেশ ট্রাভেলসের একটি বাস বেলালকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।
নিহত ব্যক্তির স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সে সময় ঘটনাস্থল থেকে বাসটিকে আটক করা হলেও পালিয়ে যাওয়ায় চালক ও তাঁর সহকারীকে আটক করা যায়নি। তবে তাঁদের আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।