ঢাকাবুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে ভেজাল গো-খাদ্য পুড়িয়ে ধ্বংস : দুই ব্যবসায়ীর জরিমানা

admin
অক্টোবর ১০, ২০২১ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি: শাহজাদপুরে সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিয়াকত সালমান কর্তৃক পরিচালিত ভ্রাম্যমান আদালত পৌর এলাকার দ্বারিয়াপুর ভ‚ষিপট্টিতে ৩ দোকানে অভিযান চালিয়ে অনুমোদনহীন ও ভেজাল গো-খাদ্য বিক্রির দায়ে মেসার্স রিয়াদ ট্রেডার্সের মালিক সাউদ হোসেনকে ৩০ হাজার টাকা ও মেসার্স আব্দুল জলিল ট্রেডার্সকে ৮ হাজার টাকাসহ মোট ৩৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

সেই সাথে ৭ বস্তা অনুমোদনহীন ভেজাল গো-খাদ্য উদ্ধার করা হয়। রোববার দুপুরে পৌর এলাকার দ্বারিয়াপুর বাজারে ভেজাল গো-খাদ্য আটক করে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এ সময় উপজেলা প্রাণিসম্পদ অফিসের ভেটেরিনারি সার্জন ডাঃ কাওছার উপস্থিত ছিলেন।
ভেজাল ও অনুমোদনহীন গো-খাদ্য ব্যবসায়ীদের দৌরাত্ম বৃদ্ধিতে প্রকৃত ব্যবসায়ীরা ও গো-খামারীরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। অনুমোদনহীন ভেজাল গো-খাদ্য বিক্রি বন্ধ হলে খামারীদের পাশাপশি সৎ ব্যবসায়ীদেরও উপকৃত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।