ঢাকামঙ্গলবার , ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আর্ন্তজাতিক
  4. ইসলামী জীবন
  5. করোনা আপডেট
  6. খেলাধুলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. দূর্ঘটনা
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. প্রচ্ছেদ
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সয়াধানগড়ায় মওলানা ভাসানী স্মৃতি পাঠাগার ও হাজী সরাফরত আলী খান ও মজিরন নেছা প্রি-প্রাইমারী স্কুলের ভিত্তি প্রস্তর

admin
অক্টোবর ১৪, ২০২১ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ড সয়াধানগড়া উত্তরপাড়া মওলানা আবদুল হামিদ খান ভাসানী নিজ বাড়িতে মওলানা ভাসানী স্মৃতি সংরক্ষণ কমিটির উদ্যোগে (১৪ অক্টোবর) যোহরের নামাজ শেষে মওলানা ভাসানী স্মৃতি পাঠাগার ও হাজী সরাফরত আলী খান ও মজিরন নেছা প্রি-প্রাইমারী স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মওলানা ভাসানী স্মৃতি সংরক্ষণ কমিটির আহবায়ক ও মাওলানা ভাসানী নাতী হাসরত খান ভাসানী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মওলানা ভাসানী স্মৃতি সংরক্ষণ কমিটির উপদেষ্টা ডা: তছির উদ্দিন সেখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাসানী পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জিন্নাহ খান, মওলানা ভাসানী স্মৃতি সংরক্ষণ কমিটির সদস্য সদস্য সচিব মো: লতিফুর রহমান খান লিটন, সহ সভাপতি মিজানুর রহমান শুভ, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, কোষাধ্যক্ষ মো: শফিকুল ইসলাম, দফতর সম্পাদক সৌরভ আজাদ খান, ১নং সদস্য মো: ফজলার রহমান খান, সদস্য আব্দুল গণি, শাহ আলম, সোহেল খান, আলম খান, মুন্না খান, মানবাধিকার সামাজিক উন্নয়ন পরিষদ এর চেয়ারম্যান আলমগীর কবীর প্রমুখ।

মওলানা ভাসানী স্মৃতি সংরক্ষণ কমিটির আহবায়ক ও মাওলানা ভাসানীর নাতী হাসরত খান ভাসানী জানান, আগামী ২০২২ সালে জানুয়ারী মাসে ৫ তলা বিশিষ্ট মওলানা ভাসানী কমপ্লেক্সে এর ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হবে। মওলানা ভাসানী কমপ্লেক্সে ভাসানী যাদুঘর, বিনামূল্যে ভাসানী চিকিৎসা সেবা, আলামা আজাদ সুবাহানি হল, মওলানা ভাসানী আর্কাইদ ও মওলানা ভাসানী গবেষণা কেন্দ্র থাকবে। তিনি আরও জানান, মওলানা ভাসানী স্মৃতি পাঠাগার ও হাজী সরাফরত আলী খান ও মজিরন নেছা প্রি-প্রাইমারী স্কুল নির্মাণে মওলানা ভাসানী স্মৃতি সংরক্ষণ কমিটি, ভাসানী পরিষদ ও সুধা ফাউন্ডেশন আর্থিক সহযোগিতা করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।