ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপ-প্রচার করায় কলাপাড়া উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১২, ২০২০ ৭:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ কর্মসুচী পালন করেছে। ১২ জুলাই রোববার দুপুরে কলাপাড়া প্রেসক্লাব চত্বরে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচী পালন করেন। আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে বক্তারা উল্লেখ করেন-পারিবারিক দ্ব›েদ্ব জেরে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের চাচাতো ভাই মাহামুদ সিকদার, চাচাতো ভাই ও ভগ্নীপতি বাকী বিল্লাহ ও তার স্ত্রী তাজনুর বেগম র্দীঘদিন ধরে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানী করছে। প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় আদালত থেকে নিস্পত্তি হলেও তারা ষড়যন্ত্র, অপপ্রচারে লিপ্ত রয়েছে। বক্তারা আরো অভিযোগ করে বলেন-সম্প্রতি একটি মিথ্যা ঘটনা সাজিয়ে হাসানকে জড়িয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে।
মানববন্ধনে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.ফয়জুল ইসলাম আশিক তালুকদার বক্তাব্যে বলেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার পটুয়াখালী জেলা ছাত্রলীগকে একত্রিত করার কাজে দিন রাত পরিশ্রম করে আসছেন কিছু কু-চক্রিমহল মিথ্যা অপপ্রচার করে হেয় প্রতিপন্ন করায় লিপ্ত রয়েছে আমরা তার তিব্র নিন্দা জানাচ্ছি এবং তার সাথে সাথে অপ-প্রচার কারীদেও আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।