ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় করোনা আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
জুলাই ১৬, ২০২০ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো.আলতাফ হোসেন । কন মারা গেছেন।

বৃহস্পতিবার(১৬ জুলাই) বেলা ১১টার দিকে বরিশাল শেরেই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে তিনি মারা যান।

পরিবার সূত্রে জানা যায় গত ১৪ জুন ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন আকন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বরিশাল শেরেই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি
হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে। ভর্তির কয়েক দিন পর তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। প্রায় ১ মাসেরও বেশি সময় তিনি লাইফ সাপোর্টে ছিলেন। এছাড়াও তিনি শারিরীক ভাবে বিভিন্ন রোগে ভুগছিলেন। তার স্ত্রী,মেয়ে ও ছেলে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়।

তালতলী উপজেলায় এই প্রথম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ২০১৭ সালের এপ্রিল মাসে কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর সাথে প্রতিদন্ধীতা করে স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত ছিলেন। সর্দি জ্বর কাশি ও শ্বাসকষ্ট ছাড়াও অন্যান্য রোগে ভুগছিলেন। স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।