ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত।

কলাপাড়া উপজেলা প্রতিনিধি
জুলাই ১৭, ২০২০ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী কলাপাড়া লতাচাপলী ইউনিয়ন  চেয়ারম্যান ও লতাচাপলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃআনসার মোল্লা করোনায় আক্রান্ত হয়েছে।  এ তথ্য নিশ্চিত করেন কলাপাড়া উপজেলা  স্বাস্থ্য কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার।আনসার উদ্দিন মোল্লা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে আইসলিউশনে রয়েছেন । আনসার উদ্দিন মোল্লা কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লার ছোট ভাই। বুধবার রাত ৯ টায় চেয়ারম্যানের করোনা রিপোর্ট পজিটিভ আসে । এর আগে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সচিব

মোঃ রুবাইয়াত আদনান করোনা রিপোর্ট পজিটিভ আসে। ইউপি সচিব আইসোলেশনে  চিকিৎসা নেয়। দ্বিতীয়বার তার নমুনা সংগ্রহ করে পাঠালে করোনা রিপোর্ট নেগেটিভ আসে । ইউপি সচিব রুবাইয়াত আদনান হোমকারেন্টাইনে  সুস্থ রয়েছেন । আগামী সপ্তাহে কাজে যোগদান করবে বলে ইউনিয়ন সূত্রে জানা যায় ।ইউপি সদস্য হারুন অর রশিদ বলেন, চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা অসুস্থতা বোধ করলে জন সাধারনের সাথে দেখা সাক্ষাত বন্ধ করে দেন। তিনি ফোনালাপে জরুরি কাজকর্ম সম্পাদন করছেন।
সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শাহানাজ পারভীন বলেন, ইউনিয়ন পরিষদের একটি কক্ষে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন এবং বর্তমানে তিনি অপেক্ষাকৃত সুস্থ আছেন।
কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মাদ আবদুল্লাহ বলেন, লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।