ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় বন্যায় ঝুঁকিপূর্ণ বিদ্যুত লাইন, প্রতিদিন দু’ঘন্টা সরবরাহ বন্ধ

Link Copied!

পাবনা পল্লি বিদ্যুৎ সমিতি-১ এর আওতায় ভাঙ্গুড়া উপজেলার তিনটি ইউনিয়নে বন্যার কারণে বিদ্যুত লাইনগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। ইউনিয়নগুলো হলো খানমরিচ, দিলপাশার ও অষ্টমণিষা। এ কারণে এখানে প্রতিদিন দু’ঘন্টা বিদ্যুত সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
পল্লি বিদ্যুতের ভাঙ্গুড়া আঞ্চলিক অফিসের সহকারী মহা-ব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেন বলেন, ঐ লাকায় দুই পোলের মাঝে ঝুঁকে পড়া লাইনের তার এবং পানির দূরত্ব ৩/৪ ফুটের বেশি হবেনা। এ কারণে অবাধ নৌ চলাচলের সময় বিদ্যুৎ পৃষ্ট হয়ে প্রাণহানীর আশংকা দেখা দিয়েছে। তাই পিলারের ধার দিয়ে নৌচলাচল করতে নৌযান মালিকদের সতর্কতা মূলক নির্দেশনা দেওয়া হয়েছে। সেই সাথে পিক আওয়ারে অধিক নৌকা চলাচল করায় সন্ধ্যা সাড়ে ৭টা হতে রাত সাড়ে ৯টা পর্যন্ত এখানে বিদ্যুত সরবারহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানান।
এর আগে শুক্রবার সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মাসফিকুল হাসান এলাকার মাননীয় সংসদ সদস্য আলহাজ মো: মকবুল হোসেনের সাথে তার বাস ভবনে এ বিষয়ে মত বিনিময় করেন। তখন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো: বাকি বিল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান, সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন, থানার অফিসার ইন-চার্জ মুহম্মদ আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, দিলপাশার ইউপি চেয়ারম্যান অশোক কুমার ঘোষ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।