ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট টেকনাফ উপজেলা কমিটি গঠিত

এইচ জুনায়েত নুর স্টাফ রিপোর্টার
জুলাই ৩১, ২০২০ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট কক্সবাজার জেলা শাখার আওতাধীন টেকনাফ উপজেলা শাখার সম্মেলন ও কাউন্সিল ৩০-০৭-২০২০ইং রোজঃ বৃহস্পতিবার রাত ৯টায় টেকনাফ উপজেলা সম্মেলন গ্রুপে মোহাম্মদ ইসমাঈল নুর এর সভাপতিত্বে এবং সোলতান আজমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলন বোট কক্সবাজার জেলা শাখার সংগ্রামী সভাপতি মনছুর আলম নানকের উদ্বোধনের মধ্যেদিয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক তারেক আজিজ,

প্রধান বক্তা ছিলেন- কক্সবাজার জেলা বোটের সহ সভাপতি ওয়াজ করিম।
বিশেষ অতিথি যথাক্রমে জেলা বোটের সাধারণ সম্পাদক এইচ এম সাইফুল, উখিয়া উপজেলা বোটের সভাপতি মোঃ ইউনুস বাপ্পি, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বোটের ধর্ম বিষয়ক সম্পাদক আবু তাহের, সদস্য মোহাম্মদ রুবেল সহ অসংখ্য নেতাকর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে তারেক আজিজ বলেন–
বোট হচ্ছে আওয়ামী লীগ পন্থি একটি অনলাইন ভিক্তিক সংগঠন যে সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়ন প্রচার প্রসারে কাজ করে।
আওয়ামী লীগ বিরোধী সরকারের উন্নয়ন কে প্রশ্নবিদ্ধ করার জন্য কিছু কুচক্রীমহল উঠে পড়ে লেগেছে অনলাইনে এর দাতভাঙ্গা জবাব দিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে প্রতিটি পাড়া মহল্লায় অনলাইনের মাধ্যমে প্রচার করার জন্য সকল নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।

প্রথম অধিবেশন শেষে জেলা সভাপতি মনসুর আলম নানকের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন পূণরায় শুরু হয়,
সকলের সর্বসম্মতিক্রমে ওয়াজ করিম সভাপতি, সোলতান আজমকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।