ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

তাহেরপুর পৌর মেয়রের রোগ মুক্তি কামনায় দোয়া

Link Copied!

 তাহেরপুর পৌর সভার মেয়র আবুল কালাম আজাদের রোগ মুক্তি কামনায় তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব এবং বাগমারা আঞ্চলিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে ঈদের দিন শনিবার, সন্ধ্যায় তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি ও বাগমারা আঞ্চলিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহব্বায়ক এস এম সামসুজ্জোহা মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আমজাদ হোসেন মৃধা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাগমারা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক নাজিম হাসান একাত্বতা প্রকাশ করেন, বাগমারা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আলতাব হোসেন মন্ডল, তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রেজা, আনন্দ টিভির জেলা প্রতিনিধি হুমায়ন কবির বাবু উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ। দোয়া পরিচালন করেন, সাংবাদিক আশরাফুল ইসলাম ফরাসি উপস্থিত ছিলেন, সাংবাদিক সমিত রায়, রায়হান আনসার ভিডিপি কমান্ডার রইসউদ্দিন,ভিডিপি সদস্য মোকলেস, মোকসেদ , গোলাম , মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির নতুন সদস্য সুমন ইসলাম সান্টু । পৌরসভার আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় অতিথিরা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মেয়র আবুল কালাম আজাদ করোনা মহামারীর বিগত দিনগুলিতে ছিলেন সম্মুখ যোদ্ধা। করোনা প্রতিরোধে পৌরবাসির সচেতনতায় তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন। অসহায়- গরীব-দুস্থ মানুষের পাশে দাড়িয়ে প্রচুর আর্থিক সাহায্যসহ বিতরণ করেছেন ত্রাণ ও উপহার সামগ্রী। তাঁরা আরও বলেন, কালাম একমাত্র জনপ্রতিনিধি যে করোনার শুরু থেকে অতোপ্রতভাবে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এসব সেবা দিতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য গত ৩১ জুলাই মেয়র কালামের করোনা টেষ্ট রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি তাঁর বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তাঁর পরিবার জানায় তিনি শারিরীকভাবে ভালো আছেন,সুস্থ আছেন।
এস এম সামসুজ্জোহা মামুন
বাগমারা,রাজশাহী
তাং- ০২-০৮-২০২০ ইং
মোবা- ০১৭১১-০৬৬৪৬৮

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।