ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার কুতুপালং এলাকায় ১৬ হাজার ইয়াবাসহ যুবক আটক

Link Copied!

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজারে অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-১৫।

এদিকে আজ মঙ্গলবার ( ৪ আগষ্ট) গণমাধ্যমে প্রেরিত প্রেস নোটে রোহিঙ্গা যুবক আটক ও ইয়াবা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩ আগস্ট) রাত ১১ টার দিকে কুতুপালং কচুবনিয়া রাস্তার মাথা থেকে রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আটক রোহিঙ্গা যুবক মাদক ব্যবসায়ীর হাতে থাকা কালো রংয়ের পলিথিন তল্লাশী করে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাবের নিয়মিত অভিযানি দল। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৮০ লক্ষ (আশি লক্ষ) টাকা প্রায়।

এদিকে আটক ইয়াবা ব্যবসায়ী কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-১ (ব্লক-এ-১১) এর আঃ মোতালেবের পুত্র আনোয়ারুল হক (২৫)

তথ্য সূত্রে জানা যায়, রোহিঙ্গা ইয়াবা পাচারকারী ডন মোহাম্মদ উল্লাহ কুতুপালং ১ নং ক্যাম্পের মর্গেজ পাহাড়ের চার শতাধিক রোহিঙ্গা নিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে গেলেও রয়ে গেছে প্রশাসনের ধরা নজরের বাহিরে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।