ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

ফুপার সঙ্গে বিলে ডুবে মারা গেল ছোট্ট মারিয়াও।

নাঈম।গাজীপুর জেলা রিপোর্টার
আগস্ট ১০, ২০২০ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের কালীগঞ্জে বিলের পানিতে ডুবে মারিয়া আক্তার (৮) ও ওয়ালিউল্লাহ (২৯) নামে দু’জনের মৃত্যু হয়েছে। রোববার (৯ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বেতুয়া গ্রামের জাঙ্গাল বিল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে ওইদিন রাতেই থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক।
নিহত মারিয়া উপজেলার বেতুয়া গ্রামের নাজমুল হকের মেয়ে। সে স্থানীয় বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। আর ওয়ালিউল্লাহ কালীগঞ্জ পৌরসভার উত্তরগাঁও গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি কয়েক মাস আগে বিদেশ থেকে দেশে ফিরেছেন। ওয়ালিউল্লাহ সম্পর্কে মারিয়ার ফুপা হন।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোয়াজ্জেম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ফুফা ওয়ালিউল্লাহ নিজ বাড়ি থেকে মারিয়াকে নিয়ে কোন্দায় (তাল গাছ দিয়ে তৈরী এক ধরণের নৌকা) চড়ে বিল পার হয়ে শ্বশুরবাড়ী বেতুয়া (ছয়গাতি) যাচ্ছিলেন। হঠাৎ বিলের মাঝে কোন্দা ডুবে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে মৃত ঘোষণা করে।
তিনি আরও জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহত দু’জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ড. সঞ্জয় দত্ত বলেন, ওই দু’জনকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।