ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মেজর সিনহাকে গুলি করেছিল ৪টি: পোস্টমর্ডেমে ক্ষতচিহ্ন ৬টি

Link Copied!

খুব কাছ থেকে ৪টি গুলি করায় অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদের শরীরে ছয়টি ক্ষতচিহ্ন তৈরি হয়েছে। বামপাশের মাংসপেশী, ফুসফুস ও হৃদপিণ্ড ফাটা অবস্থায় পাওয়া গেছে। শরীরের বিভিন্ন অংশেও ছিল জমাট রক্তের চিহ্ন। ময়নাতদন্তে আঘাতের ধরনকে বলা হয়েছে হত্যাপূর্ণ।

মেজর অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান তার সহযোগী সিফাতকে নিয়ে কক্সবাজারের মেরিন ড্রাইভ দিয়ে রিসোর্টে যাবার পথে বাধার মুখে পড়ে শাপলাপুর পুলিশ চেকপোস্টে। প্রত্যক্ষদর্শীরা জানা যায়, কিছু বুঝে ওঠার আগেই অস্ত্র তাক করে সিনহাকে গাড়ি থেকে নামতে বলেন, ইন্সপেক্টর লিয়াকত। আত্মসমর্পণের ভঙ্গিতে গাড়ি থেকে বের হতেই সিনহাকে পরপর চারটি গুলি করেন তিনি।

ময়না তদন্ত রিপোর্ট বলছে, খুব কাছ থেকে গুলি করা হয় সিনহাকে। ফলে চারটি গুলি তার দেহে মোট ছয়টি ক্ষত তৈরি করেছে। বাম কাঁধের নিচে, বাম হাতে, বুকের বাম পাশের নিচে দিকে, পিঠে, পিঠের নিচে এবং পিঠের বাম পাশে পাওয়া যায় ক্ষতচিহ্ন।

জামিনে কারাগার থেকে মুক্তি পেলেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ। আরেক শিক্ষার্থী সিফাতের জামিন বিষয়ে আদেশ দেয়া হবে কাল সোমবার।

আর, সিনহা হত্যা মামলায় সাত পুলিশ সদস্যকে র‍্যাবের নেবার কথা থাকলেও হয় নি তা। স্বাস্থ্যপরীক্ষাসহ সব আনুষ্ঠানিকতা শেষে সোমবার তাদেরকে র‍্যাবের কাছে হস্তান্তরের কথা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।