ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

চাকরির কথা বলে রিসোর্টে নিয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ।

নাঈম।গাজীপুর জেলা রিপোর্টার
আগস্ট ১৮, ২০২০ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরে চাকরি দেয়ার কথা বলে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ আগস্ট) রাতে সদর উপজেলার হোতাপাড়া এলাকায় শ্যামলী রিসোর্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ।
গ্রেফতাররা হলেন- পাবনার চাটমোহর উপজেলার দাদিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদ হাসান জনি (২৫) ও জয়দেবপুরের বিকেবাড়ি এলাকার জসিম উদ্দিনের ছেলে রাকিব হাসান (২৭)।
জয়দেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, চাকরি দেয়ার কথা বলে ওই নারী পোশাক শ্রমিককে হোতাপাড়া এলাকায় শ্যামলী রিসোর্টে নিয়ে যান জাহিদ হাসান জনি। পরে তার বন্ধু রাকিবকেও সেখানে ডেকে নিয়ে যান। এরপর পালাক্রমে তারা ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন। এ ঘটনায় ওই পোশাক শ্রমিক থানায় মামলা করলে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।