ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

খুটাখালীতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

এইচ মনছুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১, ২০২০ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে আজ ০১/০৯/২০২০ ইং সকাল ১১ ঘঠিকায় বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন। এসময় এতে উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়ন বিএনপির আহবায়ক এম জাফর আহমদ,যুগ্ম আহবায়ক কাজী জাহেদ নেওয়াজ,ডাক্তার মোঃশফি,ও যুবদলের উপজেলা নেতা কামাল উদ্দিন,খুটাখালী ইউনিয়ন যুবদলের আহবায়ক আরফাত কামাল জিকু,সিঃযুগ্ন আহবায়ক শীষ মোঃরাশেল,ও যুগ্ম আহবায়ক জুলকার নাইন ও সাবেক যুবদলের সভাপতি আনসুল হক সকল নেতৃবৃন্দ।এতে আরো উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি মাষ্টার ফখরুল ইসলাম,সাধারণ সম্পাদক ঃমো শাহাব উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মোঃএকরাম ও তাদের সকল নেতৃবৃন্দ।উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়ন শ্রমিক দলের আহবায়ক জামাল উদ্দীন ও তার সকল নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন খুটাখালী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইব্রাহীম সিকদার, সিঃসহসভাপতি সোহেল রানা,সহসভাপতি মোঃআকরাম,সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সিঃযুগ্মসম্পাদকঃশামসেদ আলম আশিক ও সাংগঠনিক সম্পাদক ঃআবু হানিফা মোঃ শিবলী ও সহসাংগঠনিক সম্পাদক আবদুল মন্নান ও ছাত্রদলের সকল নেতৃবৃন্দ।

বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও রোগ মুক্তির দোয়া ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদের শারীরিক সুস্থতা ও দেশে প্রত্যাবর্তনের জন্য ও দেশের সকল শহীদের প্রতি দোয়া করার শেষে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্তি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।