ঢাকাশুক্রবার , ২৬শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

দিন-দুপুরে ছুরিকাঘাতে হত্যা

মোঃ আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ৩, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জ  জেলার শেষে এবং ঢাকা জেলার শুরু ধামরাই উপজেলায় গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের জুলহাস উদ্দিন (৩৫) নামে এক সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

তিনি ধামরাই উপজেলায় বেসরকারি বিজয় টেলিভিশনের কর্মরত সাংবাদিক ছিলেন । ৩ সেপ্টেম্বর দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। নিহত জুলহাস উদ্দিন ছিলেন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

 

বেসরকারি বিজয় টেলিভিশনের কর্মরত বেসরকারি বিজয় টেলিভিশনের জুলহাস উদ্দিন (৩৫) না ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি বিজয় টেলিভিশনের জুলহাস উদ্দিন (৩৫) নামে এক সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সরেজমিনে দেখা যায়, ঢাকা –আরিচা মহাসড়ক এর পাশে বারবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় পাশে এ ঘটনাটি ঘটেছে। যে স্থানে তাকে ছুরিকাঘা করা হয় । রাস্তার পাশে বৃষ্টির ফুটার মত রক্ত পরেছিলো।

চা দোকানদার রহিম বলে …..ঘটনাটি দুপুরের দিকে ঘটে । কিছু লোক দৌড়ে এসে তার গলায় ও বুকে ছুরিকাঘাত করে । পরে দুর্বৃওদের জনতা খুনের সঙ্গে জড়িত দুই জনকে আটক করে। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা খুনের সঙ্গে জড়িত সন্দেহে দুই জনকে আটক পুলিশে সোপর্দ করে।

মুমূর্ষু অবস্থায় ওই সাংবাদিককে মাকিগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটে। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক আরিফুর রহমান এই মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই রোগীকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকবর হোসেন জানান, ঘটনাস্থল ধামরাই উপজেলায়, সেই থানার ওসির সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, ঘটনাস্থলে জনতার হাতে আটক ছুরিকাঘাতকারী শাহিন ও মোয়াজ্জেম নামে দুই জনকে পুলিশে সোপর্দ করা হয়েছে।হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।