ঢাকাশুক্রবার , ২৬শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বালুখালীতে প্রেমের টানে রোহিঙ্গা যুবতীকে নিয়ে এনজিওকর্মী উধাও

এইচ মনছুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ৫, ২০২০ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আইনী বাধা ও এনজিও সংস্থার বিধিনিষেধ উপেক্ষা করে প্রেমের টানে রোহিঙ্গা এক তরুণী নিয়ে উধাও হয়ে গেছে শফিউল্লাহ নামের স্থানীয় এক এনজিওকর্মী।পালিয়ে যাওয়া তরুণী উখিয়ার বালুখালী ক্যাম্প -৮ এর আশ্রিত রোহিঙ্গা।

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৬১জন

রোহিঙ্গা তরুণীর পিতা জাহেদ হোসেন জানান,
শফিউল্লাহ দীর্ঘদিন ধরে এই ক্যাম্পে চাকরির
সুবাদে আমার মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে।আমার মেয়ে আজ (৪ সেপ্টেম্বর)সন্ধ্যায় পানি আনার জন্য বের হয়ে আর ফিরে আসেনি।তাকে কোথাও খোঁজ পাওয়া যাচ্ছেনা।সম্ভাব্য বহু জায়গায় খোঁজ না পেয়ে শফিউল্লাহর মোবাইলে যোগাযোগ করা হলে তাঁর মোবাইলে কথা হয় মেয়ে জয়নব বেগমের সাথে। এখন মোবাইলবন্ধ করে রেখেছে।
পালিয়ে যাওয়া রোহিঙ্গা তরুণীর নাম জয়নব বেগম (১৬)। সে মিয়ানমারের মংডুর জাহেদ হোসেনের মেয়ে। মিয়ানমার থেকে পালিয়ে এসে তরুণীর পরিবার উখিয়া উপজেলার বালুখালী ক্যাম্প ৮ এর ব্লক-বি৩৩ নং ক্যাম্পে আশ্রিত বসবাস।
এ বিষয়ে হ্নীলার আলী আকবর পাড়ার মোহাম্মদ আলীর ছেলে শফিউল্লাহর সাথে মোবাইলে জানতে (০১৮৪৯৭০০৭২০) যোগাযোগ করা সে জানান,কিছু ওই রোহিঙ্গা তরুণীর সাথে প্রেম ছিল বলে জানালেও,
জয়নব বেগম নামের কাউকে চিনে না বলে এড়িয়ে যান।
এ বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানান তরুণীর বাবা জাহেদ হোসেন। তবে থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি নিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।