ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মোঃ আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ৯, ২০২০ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান আছে। তার ধারাবাহিকতায় অাজ মানিকগঞ্জের হরিরামপুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা ও লাইসেন্স ছাড়া ওষুধ বিক্রির দায়ে ও মাস্ক পরিধান না করে স্বাস্থ্যবিধি লংঘন করায় জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুর ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে লাইসেন্স ব্যতীত ঔষুধ বিক্রয় করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন, ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক শ্রীদাম সাহা কে ২০০০ টাকা এবং নুরুল ইসলাম, ইমরান খান এবং আনিছুর রহমান কে মাস্ক পরিধান না করে স্বাস্থ্যবিধি লংঘন করায় মোট ১২০০০ টাকা জরিমানা করা হয়েছে।

ইউসুফ আলীকে পাটজাত মোড়ক ব্যবহার না করার কারনে, পন্যে পাটজাত মোড়ক ব্যবহার বাধ্যতামূলক আইন ২০১০ এর ৪ ধারা মোতাবেক ৩০০০০ টাকা জরিমানা করা হয়েছে। হোসেন মোল্লাকে অত্যাবশকীয় পন্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এর ৩ ধারা মোতাবেক ২০০০ জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ বিল্লাল হোসেন।এছাড়া, মাস্ক ব্যবহার না করে স্বাস্থ্যবিধি লঙ্ঘণ করায় প্রান্ত মেডিক্যাল হলের মালিক রফিকুল ইসলামকে এক হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে জনসাধারণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা তৈরির অপরাধে কান্ঠাপাড়া বাজারে হরিপদ ফার্নিচারকে ২শ’ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেছে হরিরামপুর থানা পুলিশ। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।